প্রকাশিতব্য
- অনির্বাণ আবরার - প্রকাশিতব্য ১৭-০৫-২০২৪

আমি কখনো চাইনি
দমকা হাওয়ার মত তোমার উপস্থিতি
আমি কখনো চাইনি
ঝড়ের বেগে তোমার প্রস্থান।

সময়ের অনিবার্য সংঘাতে
অনাকাঙ্খিত পরিচয় সংগঠন,
অনাহুতের ন্যায় তোমার অগমনে
দুমড়ে যাওয়া সময়ের পূর্ণগঠন ।

আমি কখনো চাইনা
তোমার নির্বাক স্তুতি,
আমি চাইনা তোমার
ক্ষণজন্মা আবেগ।

মহাকালের অতল কালো গহ্বরে
তলিয়ে যাওয়া,
কিংবা মিথ্যা প্রাপ্তিতে
পূর্ণতা পাওয়া।

শুধু চেয়েছি এক ফোটা অশ্রু,
এক চিমটি আবেগ,
একটু শাসন মেশানো আদর।

জানি এসবই চাতকের প্রতীক্ষা মাত্র,
তবু তোমাকে ঘিরেই আমার সকল
শুন্যতার পরিপ্রাপ্তি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 9টি মন্তব্য এসেছে।

abrar
১৩-০৩-২০১৫ ২২:২৫ মিঃ

ধন্যবাদ নিবেন

kobisabujahmed
০৯-০৩-২০১৫ ২১:৪৭ মিঃ

darun 2 lekha

abrar
০৭-০৩-২০১৫ ০৮:২৮ মিঃ

জ্বী ভাই চেষ্টারত আছি

abrar
০৭-০৩-২০১৫ ০৮:২৭ মিঃ

জ্বী ভাই চেষ্টারত আছি

abrar
০৭-০৩-২০১৫ ০৮:২৭ মিঃ

জ্বী ভাই চেষ্টারত আছি

abrar
০৭-০৩-২০১৫ ০৮:২৭ মিঃ

জ্বী ভাই চেষ্টারত আছি

abrar
০৭-০৩-২০১৫ ০৮:২৭ মিঃ

জ্বী ভাই চেষ্টারত আছি

abrar
০৭-০৩-২০১৫ ০৮:২৬ মিঃ

জ্বী ভাই চেষ্টারত আছি

azadbongobasi
০৬-০৩-২০১৫ ২১:০৯ মিঃ

প্রকাশিত হোন